ই-ক্যাবের নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন আব্দুল আজিজ

নিজস্ব প্রতিবেদক: ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটির নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন উদ্যোক্তা এবং সংগঠক হিসেবে সুপরিচিত ও ‘যাচাই.কম’-এর প্রতিষ্ঠাতা আব্দুল আজিজ।গত বুধবার (১৮ মে)  ই-ক্যাবের ধানমন্ডি কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন তিনি।

নির্বাচন প্রসঙ্গে আব্দুল আজিজ বলেন, আমি সকল ই-ক্যাব সদস্যদের প্রার্থী। ইনশাআল্লাহ আমি বিজয়ী হলে ই-ক্যাবের স্থায়ী কার্যালয় করার জন্য প্রয়োজনীয় সকল ব্যবস্থা নিশ্চিত করবো।

তিনি বলেন, ই-কমার্স সেক্টরের চিহ্নিত সমস্যাগুলো সমাধানের জন্য ও ই-ক্যাবের সকল সদস্য প্রতিষ্ঠানের কল্যাণে এবং ই-ক্যাব সদস্যদের স্বার্থ এবং অধিকার আদায়ের জন্য কাজ  করতে চাই। এই জন্য ই-ক্যাব নির্বাচনে আমি পরিচালক পদে মনোনয়নপত্র জমা দিয়েছি।

নির্বাচনে আমি বিজয়ী হলে আগামী দিনগুলোতে ই-কমার্স সংক্রান্ত বিষয়ে সদস্যদের সাথে ধারাবাহিক মতবিনিময় করে সমস্যা চিহ্নিত করবো এবং চিহ্নিত সমস্যাগুলোর একটি তালিকা তৈরি করে প্রতিটি সমস্যা সমাধানের জন্য উদ্যোগ গ্রহণ করবো। ই-ক্যাবের সকল সদস্যদের মতামত বিবেচনায় নিয়ে সদস্যদের কল্যাণে সর্বদা নিজেকে নিয়োজিত রাখবো।

এ ছাড়া পাঁচ মাস পর পর সদ্যস্যদের মতামতের  উপর ভিত্তি করে সকল কাজের অগ্রগতি এবং অসম্পূর্ণ কাজের তালিকা হালনাগাদ করার উদ্যোগ নিবো। অন্যদিকে ই-কমার্স খাতের প্রতি সাধারণ মানুষের আস্থা তৈরির পাশপাশি ই-ক্যাবকে একটি শক্তিশালী সংগঠন হিসাবে প্রতিষ্ঠা করতে চান আব্দুল আজিজ।

উল্লেখ্য, গত ২১ এপ্রিল প্রকাশ করা হয় প্রাথমিক ভোটার তালিকা। তালিকায় আছেন ৭৯৫ জন ভোটার। গত ১০ মে চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশের পর বুধবার (১৮ মে) দুপুর ২টা পর্যন্ত প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেওয়ার সুযোগ ছিল। প্রার্থিতা প্রত্যাহার করা যাবে ২৯ মে পর্যন্ত। ১৮ জুন ভোট গ্রহণ ও পদবণ্টন শেষে আগামী ২ জুলাই দায়িত্ব গ্রহণ করবে পরবর্তী কার্যনির্বাহী কমিটি। 

দেশ এর সাম্প্রতিক