২২ অক্টোবর মুক্তি পাচ্ছে 'ঢাকা ড্রিম'

বিনোদন ডেস্ক: ‘ঢাকা ড্রিম’ চলচ্চিত্রটি পরিচালনা করেছেন প্রসূন রহমান। চলতি বছরের মার্চে চলচ্চিত্রটি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। বৃহস্পতিবার রাতে সিনেমার ট্রেইলার প্রকাশ করা হয়েছে। পূর্ণদৈর্ঘ্য এ চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে ২২ অক্টোবর।দেশে মুক্তির আগেই গত আগস্টে ছবিটি ঘুরে এসেছে ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অব সাউথ এশিয়া, টরন্টো থেকে। কানাডার দ্বিতীয় বৃহত্তম এই উৎসবে ছবিটি বেশ প্রশংসা কুড়িয়েছে। এবার অপেক্ষা দেশীয় দর্শকদের প্রতিক্রিয়ার। ‘ঢাকা ড্রিম’ উৎসর্গ করা হয়েছে প্রয়াত সংগীতশিল্পী বারী সিদ্দিকীকে। এই ছবিতে তিনি শেষ প্লেব্যাক করেন।

চলচ্চিত্রটির সঙ্গীতায়োজনে রয়েছেন বরেন্য শিল্পী কুমার বিশ্বজিৎ। এ ছাড়া, আরও ২টি গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন তিনি। একটি প্রয়াত বারী সিদ্দিকীর গাওয়া ও অন্যটি গেয়েছেন মমতাজ।

এতে গুরুত্বপূর্ণ কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন- ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, শাহাদাত হোসেন, জয়ীতা মহলানবীশ, পূর্ণিমা বৃষ্টি, আবদুল্লাহ রানা, হিন্দোল রায়, শাহরিয়ার সজীব, নাইরুজ সিফাত, ইকবাল হোসেন, সুজাত শিমুল, আরশ খান, সায়মা নীরা এবং প্রয়াত এসএম মহসীন সহ আরো অনেকে। বিস্তারিত পাওয়া যাবে 'ঢাকা ড্রিম' এর ওয়েব সাইট: www.dhakatrilogy.com ও ফেসবুক পেজ: www.facebook.com/DhakaDream

বিনোদন এর সাম্প্রতিক