এবার একসঙ্গে আল্লু অর্জুন-ধানুশ

ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন ও ধানুশ। অভিনয় ক্যারিয়ারে দুজনেই বেশকিছু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। এই দুই তারকা এবার একসঙ্গে পর্দায় হাজির হতে যাচ্ছেন। এ নিয়ে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে জোর গুঞ্জন উড়ছে।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, পরিচালক কোরাতলা শিবা তারকাবহুল একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন। সামাজিক সচেতনতামূলক গল্প নিয়ে সিনেমাটি নির্মিত হবে। এতে একসঙ্গে অভিনয় করবেন আল্লু অর্জুন ও ধানুশ। এখনো এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেননি নির্মাতারা। তবে খুব শিগগির এ বিষয়ে ঘোষণা আসবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। এখনো সিনেমাটির নামও ঠিক করা হয়নি। তা ছাড়া কেন্দ্রীয় নারী চরিত্রে কে কে অভিনয় করবেন সেই বিষয়েও কিছু জানা যায়নি।

আল্লু অর্জুন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পুষ্পা’। সিনেমাটি মুক্তির পর দর্শকের কাছ থেকে দারুণ প্রশংসা কুড়িয়েছেন। পাশাপাশি বক্স অফিসে ঝড় তুলে সিনেমাটি। এতে আল্লুর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন রাশমিকা মান্দানা। এটি পরিচালনা করেন সুকুমার। সিনেমাটির দ্বিতীয় অংশ নির্মাণের প্রস্তুতি নিচ্ছেন নির্মাতা। এতেও অভিনয় করবেন আল্লু অর্জুন।

ধানুশ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মারন’। কার্তিন নরেন পরিচালিত এ সিনেমা চলতি মাসে মুক্তি পায়। এতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন মালবিকা। বর্তমানে ধানুশের হাতে বেশ কিছু সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য হলো ‘দ্য গ্রে ম্যান’, ‘ভাথি’, ‘স্যার’ প্রভৃতি।


বিনোদন এর সাম্প্রতিক