‘নাকফুল’র শুটিং করতে শ্রীমঙ্গল যাবেন পূজা

বর্তমান সময়ের আলোচিত চিত্রনায়িকা পূজা চেরি। নায়িকা হিসেবে অভিষেক সিনেমা দিয়েই দর্শকমনে জায়গা করে নিয়েছেন। বর্তমানে তার হাতে বেশ কিছু সিনেমার কাজ রয়েছে।

আগামী ৫ এপ্রিল থেকে 'নাকফুল' নামে নতুন সিনেমার শুটিং শুরু করবেন তিনি। এতে পূজার বিপরীতে অভিনয় করছেন আদর আজাদ। মৌলভীবাজারের শ্রীমঙ্গলে হবে শুটিং। সেখানে একটানা ২০ দিন থাকবে শুটিং ইউনিট। গল্পের প্রয়োজনে সেখানে পূজাকে বিয়ের পিঁড়িতেও বসতে হবে বলে জানা গেছে।

আলোক হাসানের পরিচালনায় এ সিনেমার মাধ্যমে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন আজাদ এবং পূজা। বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘নাকফুল’ হতে যাচ্ছে নির্মাতার প্রথম চলচ্চিত্র।

আলোক হাসান বলেন, ‘প্রি-প্রোডাকশনে যেভাবে আমার টিমকে চেয়েছি সেভাবে প্রত্যেকে সহযোগিতা করেছেন। সিনেমাটি যে ভালো করতে পারবো ইতোমধ্যে সেই আত্মবিশ্বাস অর্জন করতে পেরেছি। আমরা সবাই কাজটির জন্য উচ্ছ্বসিত।’

পরিচালক আরো বলেন, এটি হবে রোমান্টিক ট্র্যাজেডি গল্পের ছবি। চঞ্চল মেয়ে ও ছন্নছাড়া ছেলের প্রেমের গল্প। গল্পের টুইস্ট বাড়াবে তাদের বিয়ে। এই টুইস্ট হবে দর্শকের জন্য নতুন স্বাদের। গল্পের শুরুটা দেখে শেষটা কেউ আন্দাজ করতে পারবে না যে কি হতে পারে! ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন গাজী রাকায়েত, লুৎফর রহমান জর্জ, আলী রাজ, এল আর খান সীমান্ত, শিখা মৌ প্রমুখ।

ছবিটি সিনেমা হলে মুক্তি দেয়ার জন্য নির্মিত হবে জানালেন আলোক হাসান।


বিনোদন এর সাম্প্রতিক