পাকিস্তানে আবারও হেলিকপ্টার বিধ্বস্ত, ৬ সেনা নিহত

আন্তর্জাতিক ডেস্ক: পাকিস্তানের বেলুচিস্তানের হারনাইয়ের খোস্তের কাছে একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে দুই মেজরসহ ছয় সেনা সদস্য নিহত হয়েছেন। সোমবার (২৬ সেপ্টেম্বর) ইন্টার সার্ভিস পাবলিক রিলেশনসের (আইএসপিআর) বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম ডন।

আইএসপিআর এক বিবৃতিতে জানিয়েছে, রোববার গভীর রাতে হারনাই জেলার খোস্ত শহরের কাছে একটি ফ্লাইং মিশনের সময় এই দুর্ভাগ্যজনক ঘটনা ঘটেছে। এ ঘটনায় নিহত ছয় জনের মধ্যেই দু’জন পাইলটও ছিলেন।

নিহত দুই মেজর হচ্ছেন- মেজর খুররম শাহজাদ (৩৯) ও মেজর মুহাম্মদ মুনিব আফজাল (৩০)। মেজর খুররম অ্যাটকের বাসিন্দা। তার স্ত্রী ও কন্যা রয়েছে। আর মেজর মুহাম্মদ মুনিব রাওয়ালপিন্ডির বাসিন্দা ছিলেন। তিনি স্ত্রী ও দুই ছেলে রেখে গেছেন।

সুবেদার আব্দুল ওয়াহিদ (৪৪) কারাকের সাবির আবাদ গ্রামের বাসিন্দা। তিনি স্ত্রী ও চার সন্তান রেখে গেছেন। সিপাহী মুহাম্মদ ইমরান (২৭) খানেওয়ালের মখদুমপুরের বাসিন্দা। তিনি স্ত্রী এবং তিন সন্তান রেখে গেছেন।

নায়েক জলিল (৩০) গুজরাটের ভুট্টা গ্রামের বাসিন্দা। তিনি স্ত্রী ও দুই সন্তান রেখে গেছেন। সিপাহী শোয়েব (৩৫) অ্যাটকের খাতারফট্টি গ্রামের বাসিন্দা। তিনি স্ত্রী ও সন্তান রেখে গেছেন।

আন্তর্জাতিক এর সাম্প্রতিক