বিরল প্রেসক্লাবে কুদ্দুস সভাপতি, সম্পাদক মতিউর নির্বাচিত

বিশেষ প্রতিবেদক,দিনাজপুর : দিনাজপুরের বিরল উপজেলার বিরল প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনেএম.এ কুদ্দুস সরকার সভাপতি এবং   মতিউর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।

 বিরল প্রেসক্লাবের আজীবন সদস্য বিশিষ্ট ব্যক্তিবর্গ ও সকল সদস্যের উপস্থিতিতে প্রেসক্লাব ভবনে সাধারণ সভায় সরাসরি আলোচনা সাপেক্ষে দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে। 

নতুন কমিটিতে এম.এ কুদ্দুস সরকার ( দৈনিক ইনকিলাব),মো.মতিউর রহমান ( বিরল সংবাদ) সাধারণ সম্পাদক  ও মো. নুরে আলম সিদ্দিকী ( আজকের দেশ বার্তা) কোষাধ্যক্ষ নির্বাচিত হয়। কমিটির অন্যান্যরা হলেন,মোজাম্মেল হক শামু (নির্বাহী সদস্য), সুবল রায় (নির্বাহী সদস্য) এবং তাজুল ইসলাম ও আতিউর রহমান সাধারণ সদস্য। 

এর আগে সাধারণ সভায় পূর্বের কমিটির বার্ষিক আয়-ব্যয়, বিবিধ আলোচনা শেষে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

২য় পর্বে নতুন কমিটি গঠনের প্রক্রিয়ায় উপস্থিত ছিলেন-,বিরল প্রেস ক্লাবের আজীবন সদস্য বিরল পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতিভ সবুজার সিদ্দিক সাগর, আজীবন সদস্য বিশিষ্ট শিল্পপতি মো.আব্দুল লতিফ এবং আজীবন সদস্য বিশিষ্ট ব্যবসায়ী মো.সাজ্জাদ হোসেন সাজু।

নব-নির্বাচিত এ কমিটিকে অভিনন্দন জানিয়েছেন, বিরল উপজেলার কৃতি সন্তান বিশিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্ব চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী সহ বিশিষ্টজনেরা।

রংপুর বিভাগ এর সাম্প্রতিক